প্রেম অ-প্রেম
- দেবজ্যোতিকাজল - অনুকবিতা ১৭-০৪-২০২৪

যদি ভালবাস
তবে ফুলের গায়ে হাত রাখ ,
বাতাসে ওড়া গন্ধ গায়ে মাখ ।

যদি প্রেম কর
সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে ঢেউ গুনো ,
দিঘীর কাছে কখনও দাঁড়িও না ।

যদি ভালবাসা কখনও অ-প্রেম হয়
ফুল ফিকে হবে সমুদ্র হারাবে ঢেউ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।