ঝোড়ো শ্লোক
- দেবজ্যোতিকাজল - অনুকবিতা ২৯-০৩-২০২৪

সাদা বিছানা,
সবুজ বাগান

আমি এগিয়ে গেলাম
একাকী ঘুমাতে...।

কিছু পথ যেতেই দেখি
এক নির্বাক প্রেমিকা ।

এমনি করে তুমি যখন এসো
আমার দুঃখগুলো কঠোর প্রলোভনে
ক্রীতদাস বাঁকে হারায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।