অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

দেবী তুমি বুঝবে না কিছু
তোমায় যত্ত দেখি
ততই আলু- থালু হয় সব কিছু?
.
দেবী বুঝবে না মম বক্ষের জ্বালা
কেমন জানি হয়ে যাচ্ছি লাগে না কিছু ভ্যালা(ভাল,ভালো)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।