তোমায় দেখতে গিয়েছিলাম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৯-০৫-২০২৪

নিজের এলাকা ছাড়িয়ে
দীর্ঘ পথ পেরিয়ে,
তোমায় দেখতে গিয়েছিলাম
রাতজাগা লাল চক্ষু নিয়ে
শুধু তোমায় দেখার জন্য?
.
আবির রাঙানো সকাল
তুমি আসলে অবগুণ্ঠন দিয়ে,
কিছু খুনসুটি কথা হলো
চায়ের চুমুতে হারিয়ে গেলাম
কিছুক্ষণ এলোমেলো কিছু কথা হল।
.
তুমি আবার চলে গেলে
বিষম কষ্টের জ্বালা দিয়ে,
আজ মনে পড়ে তোমায়
কিন্তু তোমার মনে পড়ে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।