অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

হে প্রিয়সী দিও না মোরে ফাঁকি
তোমার আশায় আজও পথ চেয়ে থাকি,
হে প্রিয়সী তোমায় না দেখলে
মনে প্রেমের ঝড় বয়
তোমায় দেখলে ঝড়ের হয়ে যায় লয়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।