কবে দেখবো তোমায়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে প্রিয়সী কবে দেখবো তোমায়
বড্ড একা আমি কাটে না যে সময়,
হে প্রিয়সী কবে হবে মোর
নিরাশ করো না জলদি খুলে দাও
তোমার মনের দ্বোর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।