তুমি কি আমার সম্রাজ্ঞী হবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তুমি কি আমার প্রেম রাজ্যের সম্রাজ্ঞী হবে
হে প্রিয়সী,
এভাবে আর কত কাল খেলবে প্রেম খেলা
আমার প্রেম রাজ্যের প্রজারা বড্ড অশান্ত
রাজার যে চলে গেল যৌবন বেলা!
.
মাঝে মাঝে প্রেম রাজ্যের প্রজারা সংগ্রাম করে
তাদের আকুতি দেখে
মম হৃদয় কাঁপে।
হে প্রিয়সী তুমি কি হবে
আমার প্রেম রাজ্যের সম্রাজ্ঞী?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৭-১০-২০১৭ ১২:১৪ মিঃ

মাঝে মাঝে প্রেম রাজ্যের প্রজারা সংগ্রাম করে
তাদের আকুতি দেখে
মম হৃদয় কাঁপে।
হে প্রিয়সী তুমি কি হবে
আমার প্রেম রাজ্যের সম্রাজ্ঞী