শব্দমালা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

শব্দমালা তুমি মোর চোক্ষের আলা
তুমি নিরাময় করেছো মম বক্ষের জ্বালা,
শব্দমালা ভুলবো না কভু তোমায় কোন দিন
বেঁচে আছি এ ধরায় যত দিন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।