ভুলে যাব তোমায়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

ভুলে যাব তোমায় হে প্রিয়সী
তোমায় আর ভাববো না
মম প্রেম রাজ্যের শশী।
.
যতবার তোমার মনের দ্বারে নেড়েছি কড়া
ততবার বুক জ্বলে পুড়ে গেছে,
তোমার সনে হয়নি প্রেম করা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।