দেবী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

হে দেবী তোমায় যতই দেখি
ততই হারিয়ে যাই,
নিজেকে খুজেই পাই না
তোমার মায়ার জালে বন্দি হয়ে গেছি হে দেবী।
.
তোমার রুপ দেখে
চোখে কিছু আর দেখি না,
যেদিকে তাকাই সেদিকেই তুমি
শুধুই তুমি?
.
তোমার কেশদাম
বিনুনি দিতে চেয়েছিলাম
তোমার নরম হাতের নখের একটি
থাপ্পর খেতে চেয়েছিলাম
হলো না কিছুই হলো না।
.
সব বৃথা হয়ে গেল হে দেবী
আমি ভুলেই গেয়েছিলাম,
তুমি তো প্রেম দেবতা মদনের স্ত্রী
আমি কিসে তোমার সনে প্রেম করতে চাই।
.
আমার তো দেবতার মতো সৌন্দর্য নেই
রুপ নেই,
হে দেবী তুমি ভাল থেক
প্রেম দেবতা মদন কে নিয়ে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৭-১০-২০১৭ ১২:১৫ মিঃ

হে দেবী তোমায় যতই দেখি
ততই হারিয়ে যাই,
নিজেকে খুজেই পাই না
তোমার মায়ার জালে বন্দি হয়ে গেছি হে দেবী