পাণিপ্রার্থী হয়ে করো না ভুল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

হে ললনা পাণিপ্রার্থী হয়ে করো না ভুল
আমি পাণিপীড়ন করে হারাতে চাই না মম
ভালাবাসার নৌকার মাস্তুল।
.
হে ললনা ভেব না মোরে পামর
ভালবেসে থাকতে চাই প্রেমের পৃথিবীতে অমর।
হে ললনা ভালবাসা মানে এই নয় পাণিপীড়ন করা
.
তোমার মত শত ললনা আছে
কেমনে তাদের মন দেই পোড়া?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।