বীর্যের হরতাল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

বীর্যের দাবি মানুষ হবে
আমি বীর্যের হরতাল আর সইতে পারছি না,
মাঝে মাঝে ওদের হরতাল থামাতে গিয়ে
অসহায় হয়ে পড়ি।
.
বীর্যের হরতাল দেখে
শরীর শিউরে উঠে!
শরীরে ওরা আগুন লাগায়
মস্তিষ্কের শিরা- উপশিরায় উন্মাদনা জাগায়।
.
বীর্যের হরতাল ক্রমশ বেড়ে যায়
যখন রাত্রি নিঝুম,
তখন বিছানায় থাকা বড় কষ্টকর হয়
শরীরে আগুন দাউ দাউ করে জ্বলে।
.
বীর্যের হরতাল বড়ই দূর্বিষহ
কেমন করে ওদের বুঝাই,
আমার সৈন্য- সামন্ত কিছু নেই
রসিক কোন প্রেমিকা নেই
কেমনে ওদের মানুষ হওয়ার দাবি পূরণ করবো?
.
বীর্যের হরতাল
রুখতে গিয়ে কবে জানি নিজে
শেষ হয়ে যাই
আর পারি না বীর্যের হরতাল সইতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৭-১০-২০১৭ ১৯:৪২ মিঃ

বীর্যের হরতাল দেখে
শরীর শিউরে উঠে!
শরীরে ওরা আগুন লাগায়
মস্তিষ্কের শিরা- উপশিরায় উন্মাদনা জাগায়