অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার ললিত রুপ দেখে চক্ষু ঝলসে গেছে হে দেবী,
একটু ভালবাসার ফুঁ দাও চোক্ষে
কিছু রঙ্গীন স্বপ্ন দেখি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।