বন্দেমাতরম
- প্রবীর রায় - দেশের গান ২৯-০৩-২০২৪

আজ স্বাধীন দেশ,স্বাধীন মোরা,
স্বাধীন অধিকার,
আজ সাজবে দেশ,সাজবো মোরা,
সাজাবো চারিধার,
আলোর ছটা, মেঘের ঘটা,বরিষণে
জয় গান,
বিজলি চমকাই,মা বসুধায়,গাইবো
ভারতের জয় গান,
মা তোমাকে সেলাম,তুমি মহান,
তুমি বলবান,
তোমার বক্ষে,জন্ম পেয়ে,
উত্থিত সন্মান,
আজ বাঁচছি তোমাতে,চলছি সাথে,
বলছি মাতরম,
বাচ্চা,বুড়ো,শিক্ষক,পড়ুয়া,ভারতের জনগণ,
বন্দেমাতরম, বন্দেমাতরম, বন্দেমাতরম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।