অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমার ঠোঁট দুটো তোমার অপেক্ষায় আছে
তোমায় চুম্বনে চুম্বনে রাগাবে বলে,
কিন্তু পারে না ঠোঁট
কোথায় চুম দিবে সেই জায়গা টুকু তোমার শরীরে নেই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।