অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

প্রেম দেবতা মদনের কাছ
থেকে এক লক্ষ কিস ধার নিয়েছিলাম,
তোমার শরীরের কনিষ্ঠ আঙ্গুল থেকে
কেশদাম পর্যন্ত ভালবাসা লেপন করবো!
আজ কিস্ আছে বুক ভরা ভালবাসা আছে
কিন্তু শুধু তুমি নেই পাশে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।