নির্জীব
- মাহাবুব আলম ২৫-০৪-২০২৪

একদিন সারা শরীর নিয়ে নীরব হয়ে যাবো হয়তো,
একদিন বাতাসের গায়ে মিশে থাকা দুর্গন্ধ হয়ে যাবো হয়তো,
একদিন প্রেম প্রেম করে প্রেম হারা হবো হয়তো,
একদিন সব কিছুর পরোয়া না করে
চাতকের মত মুখখানি দেখার স্বাধ হবে না হয়তো,
একদিন তোমাদের মুখে বছরের কোনো মূহুর্তের আলোচনার বিষয় হবো হয়তো,
একদিন সবার কাছে স্মৃতি হয়ে যাবো হয়তো,
সেদিন কি আর একবারের জন্যেও বলতে পারবে!
আমি যা কিছু পেতে চাই সকলই আমার স্বার্থ?
একটুও আমার ভালবাসা নয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।