ঈশ্বর প্রণাম
- প্রবীর রায় ২৫-০৪-২০২৪

ঈশ্বর চরণে অর্পি প্রণাম,
আমরা উপলক্ষ মাত্র,
তুমি হলে সৃষ্টি কর্তা,
তোমাতে দিবা রাত্র,
সূর্য চন্দ্র তোমরাই প্রভু,
তোমরাই গগন তারা,
বৃষ্টি বাতাস তোমরাই বিধাতা,
তোমরাই ফুল ফল চারা,
তুমি জীব জড়কে গড়িলে ধরায়,
সুন্দর অপরূপ দেহে,
ব্যধি ক্রোধ প্রেম তোমাতে,
প্রণামি পবিত্র দেহে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।