খেঁক শিয়ালের বিয়ে
- বিচিত্র কুমার ২৪-০৪-২০২৪

আয় রে খোকা আয় রে খুকি
ফুলের মালা নিয়ে,
বৃষ্টি পড়ে রোদ হাসে
খেঁক শিয়ালের বিয়ে।
.
ব্যাঙ ডাকে ঘ্যাঙর ঘ্যাঙ
পাড়ের উপর বসে,
হুঁকা হুয়া শিয়াল ডাকে
বর যাত্রী এসে।
.
দোয়েল টিয়া ময়না শ্যামা
গাইছে বিয়ের গান,
দেয়া ডাকে বিজুলি নাচে
মেঘের শতকন্যা দান।
.
দুপচাঁচিয়া, বগুড়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।