রাজকন্যা সিরিজ -২
- আবরার আকিব - রাজকন্যা ১৯-০৪-২০২৪

রাজকন্যা নামটা কি বড়ো শেকেলে হয়ে গেছে,
প্রিন্সেস, এঞ্জেল শত নামের ভীড়ে রাজকন্যা !

আমি কোন রাজ্যজয় করে তোমায় লাভ করিনি
তোমার জন্যে সাত সাগর তেরো নদী পাড়ি দিয়ে আমি আসিনি
আমি কোন রাজ্যের কুমার নই
সভ্যতাহীন, বর্বর, শেকেলে যুগের সাধারন বামন আমি।
কে বলেছে বামন হয়ে আকাশের চাঁদ ধরা যায়না?
এইতো আমি চাঁদ ধরেছি
আমি আমার জীবনে তোমায় পেয়েছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।