রাজকন্যা সিরিজ -৭
- আবরার আকিব - রাজকন্যা ২৩-০৪-২০২৪

রাজকন্যা,
বীজগণিতের সহজ সূত্র গুলো ঠিক আমার মাথায় কাজ করেনি ,
না বুঝে মুখস্থ করতাম আমি সব।
জীবনের সহজ সূত্র গুলোও ঠিক আমার মাথায় কাজ করেনা।
সেটাও হয়তো না বুঝেই মুখস্থ করেছি।
দিনলিপি তে দিনের পর দিন যোগ হচ্ছে নতুন কোন মুখ,
নতুন কোন নামের।
হয়তো তা ডিজিটাল ডিবাইসের রঙিন পর্দা হতে ;
নয়তো সমাজ নামক সাদা কালো আয়না হতে ।
কেউ আমার নয়
আমি সবার
জীবনের সবচেয়ে জটিল সূত্র টি এবার আমি বুঝতে পেরেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।