অগোচরে তুমি
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ১৯-০৪-২০২৪

কখনো ভাবিনি আমি তোমাকে নিয়ে,
ভাবিনি কখনো তুমি হবে মোর প্রিয়ে।
দেখেছি যে তোমায় অতি সাধারনভাবে,
জানিনা তুমি ওগো এলে কোন অভাবে।

কখনো ভাবিনি তোমারই মতো মেয়ে
আমারই জন্য ওগো থাকবে পথ চেয়ে।
কখনো ভাবিনি তুমি আমাকেই চাবে,
আমাকেই খুঁজবে গো তুমি সঙ্গী অভাবে।

কখনো ভাবিনি গো ভালোবাসবো তোমায়,
হারাবো এই হৃদয় তোমার প্রেম মোহনায়।
কখনো ভাবিনি ওগো তুমিই সেই মেয়ে,
পুলকিত হবো আজ যাকে আমি পেয়ে।
____________________________________
স্বরবৃত্ত (অতিমাত্রা ১)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।