শ্রাবণধারা
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৪-০৪-২০২৪

এসেছে শ্রাবণ এই ধরারও মাঝে
এসেছে পবন আজ নতুনও সাজে।
শ্রাবণের পবনে শিহরিত এই মন
শুধু চায় ওগো হায় করিতে আলিঙ্গন।

শ্রাবনও ধারায়
দুঃখ সব হারায়
ভেসে আসে অনাবিল সুখ
ভেসে আসে চেনা সেই মুখ।।

এই শ্রাবনও আঁধারে
মনে পড়ে রাধারে
কীযে মায়ায় বেধেছে বুক
ভেসে আসে চেনা সেই মুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।