অদৃশ্য প্রিয়ে
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৫-০৪-২০২৪

হয়তো দেখেছি কোন একদিন কিন্তু চিনিনা তোমায়। তবু পড়ছি প্রেমে প্রতিদিন তোমার ঐ অনুপমায়। তোমার ঐ মিষ্টি কথায় মুগ্ধতার ঝর বয়ে যায় মনে। জানিনা কোনসে মায়ায় তোমাতে মন হারায় গোপনে । ভাবিনি কোনোদিন, জীবনে এমনও দিন আসবে আমার। সহধর্মীনি নয়, ওগো তোমাকেই মনে পরবে বারবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।