অনন্যা তুমি কার
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৫-০৪-২০২৪

অনন্যা তুমি কার?
যে গভীর ভালোবাসে তোমাকে,
নাকি তোমার মন যে মনে হারায়?
যে বেশী আদর করবে তোমাকে,
নাকি যাকে এঁকেছো কল্পনায়?

আমি তোমার ঐ মনের উঠোনে
দুপুর বেলার রুদ্দুর এনে দেবো।
তোমার ঐ ক্লান্ত মনের গহীনে
বিকেলের সেই শান্ত ছায়া দেবো।

সন্ধ্যার আঁধারটুকু চেয়ে নেবো,
জোৎস্নার আলো এনে দেবো তোমায়।
ঘুমের চোখে স্বপ্ন এনে দেবো,
ভালোবাসা দেবো হিয়ায় হিয়ায়।

অনন্যা তুমি কার?
যে তোমায় শপিংএ নিয়ে যাবে,
দামী গহনা দিবে উপহার?
নাকি কলেজ শেষে ক্লান্ত মনে
প্রশান্তির বাতাস দিবে উপহার?
________________________________
স্বরবৃত্ত (অতিমাত্রা ২)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।