চোখের কাজল
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৩-০৪-২০২৪

আমি ভালো নেই,
তবুও ভালো থাকার অভিনয়
যাচ্ছি প্রতিনিয়ত।

জীবনের এই রঙ্গমঞ্চে
আমি একাই অভিনেতা
বাকীরা সব দর্শকমাত্র।

ভালো মন্দ নাহি করি জ্ঞান
নাহি করি ভালো কিছুর ধ্যান।

যা করি তা নিজের
খেয়াল খুশি মাত্র।
হয়তো এজন্যই চোখের
কাজল মুছে গেছে অশ্রুজলে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।