শিল্পে তুমি
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৫-০৪-২০২৪

কবিতা যদি লিখতে বলো
এঁকে ফেলবো তোমার ছবি
গান যদি গাইতে বলো
বলে যাবো তোমার কথা অনাবদি

শিল্পী যদি হতামগো আমি
তবে করতামনা পাগলামি
তোমাকে রাখতাম আগলে
এ বুকের মাঝে ওগো মনোোহরিনী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।