আমি নাস্তিক নই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আমি তসলিমা নাসরিনের ভাই নই
হুমায়ূন আজাদের ভাতিজা নই,
ওহে ধর্ম পাগল মানুষ কিসে করো মোরে উপহাস
আমি নাস্তিক
নই মানব ধর্ম তোমাদের বক্ষে করতে চেয়েছিলাম চাষ?
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।