আমি ও তুমি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমি রোমিও তুমি জুলিয়েট
আমি এন্টোনি তুমি ক্লিওপার্টা
আমি ল্যাঞ্ছলট তুমি গুয়েনভারা
আমি ট্রিস্টান তুমি আইসোলাইড
আমি প্যারিস তুমি হেলেন
আমি অরফিয়াস তুমি ইরিডাইস
আমি নেপোলিয়ন তুমি জোসেপাইন
আমি ওডিয়াস তুমি পেনেলোপ
আমি পাউলো তুমি ফ্রান্সেসকা
আমি বাটলার তুমি স্কারলেট
আমি এডওয়ার্ড রজেস্টার তুমি জেইন আয়ার
আমি বেলার্ড তুমি লুইস
আমি রামোস তুমি থিইবী
আমি ডার্সি তুমি এলিজাবেথ
আমি স্মীথ তুমি পকাহন্টাস
আমি পেয়েরি কুরি তুমি মেরী কুরি
আমি মজনু তুমি লায়লা
আমি সেলিম তুমি আনারকলি
আমি শাহজাহান তুমি মুমতাজ
আমি প্রিন্স আলবার্ট তুমি কুইন ভিক্টোরিয়া
.
ওহে দেবী তুমি নেমে এসো স্বর্গ থেকে
তোমায় আমার প্রেম রাজ্যের সম্রাজ্ঞী বানাবো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৩-১১-২০১৭ ১৩:০৯ মিঃ

.
ওহে দেবী তুমি নেমে এসো স্বর্গ থেকে
তোমায় আমার প্রেম রাজ্যের সম্রাজ্ঞী বানাবো