গোঁফ- দন্ত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

গোঁফ চুম্বন দিয়ে চলছে দন্তে
গোঁফে ঢেকে গেছে ওষ্ঠ
গোঁফের চুম্বনে পর্যদুস্ত ওষ্ঠ- দন্ত।
.
আমার ওষ্ঠের আশা ছিল
চুম্ব দিবে প্রিয়সীর লাল ওষ্ঠে,
দন্ত খুবলিয়ে খাবে প্রিয়সীর কমলা পয়োধর
কিন্তু সেই আশা হলো না
গোঁফের পীড়নে সব শেষ ওষ্ঠ- দন্তের?
.
কেমনে চুম্বন দিবো প্রিয়সীর লাল ওষ্ঠে
দন্ত কি পাবে না কমলা পয়োধরের স্বাদ,
গোঁফ কেড়ে নিয়েছে আমার
ওষ্ঠ-দন্তের জৌলুস?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-১১-২০১৭ ১১:০১ মিঃ

কেমনে চুম্বন দিবো প্রিয়সীর লাল ওষ্ঠে
দন্ত কি পাবে না কমলা পয়োধরের স্বাদ,
গোঁফ কেড়ে নিয়েছে আমার
ওষ্ঠ-দন্তের জৌলুস?