তোমার হাসি কিনতে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার হাসির দাম কত হে প্রিয়সী
কত টাকা চাও
তোমার হাসি কিনতে চাই!
ব্রিক্রি করবে কি তোমার হাসি
টাকা - পয়সা কিছুই দিতে পারবো না তোমায় হে প্রিয়সী?
.
ভালবাসা দিয়ে তোমার হাসি কিনতে চাই
তুমি কি ব্রিক্রি করবে আমার ভালবাসার কাছে তোমার হাসি?
.
রাত্রি দ্বিপ্রহর পর্যঙ্কে নিশ্চুপ হয়ে ভাবছি তোমার
হাসির কথা,
কেমন করে তুমি হাসো!
কোথা থেকে এ্যাত্ত হাসি উৎপাদন করো?
.
আমার ভালবাসা কি পারবে তোমার
হাসি কিনতে
সেই শক্তি কি আছে আমার ভালবাসার?
.
তোমার হাসি দেখে আমি মুগ্ধ
টাকা - পয়সা তো নেই,
তাই ভালবাসার বিনিময়ে তোমার হাসি কিনতে চাই?
.
তুমি কি ব্রিক্রি করবে আমার ভালবাসার কাছে তোমার হাসি
হে প্রিয়সী,
আমার ভালবাসা পেলে তোমার হাসি আগের থেকে দ্বিগুন বৃদ্ধি
পাবে,
কত যে প্রোডাকশন হবে হাসির
বন্ধু মহল মাতিয়ে রাখতে পারবে হাসি দিয়ে?
.
হে প্রিয়সী তুমি কি সত্যি আমার ভালবাসার কাছে
তোমার হাসি ব্রিক্রি করবে,
না আমার বচন শুনে স্তম্ভ হয়ে থাকবে
হে প্রিয়সী কিছু একটা বল?
.
জলদি হাসি ব্রিক্রি করে দাও আমার ভালবাসার কাছে
নচেৎ ভালবাসা দিয়েও আর কিনতে পারবো না
ভালবাসা যে কিঞ্চিত পরিমাণ আর আছে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-১১-২০১৭ ১১:০২ মিঃ

তোমার হাসির দাম কত হে প্রিয়সী
কত টাকা চাও
তোমার হাসি কিনতে চাই!
ব্রিক্রি করবে কি তোমার হাসি
টাকা - পয়সা কিছুই দিতে পারবো না তোমায় হে প্রিয়সী