ছোট্ট বাবুর নামাজ
- কবির সরদার ১৯-০৪-২০২৪

ছোট্ট বাবু
জুম্মা বারে
নামাজ পড়ে
সবার সাথে।

যদি তারে
বারণ করে
কান্না কাটি
অনেক করে।

সবাই তারে
আদর করে
দেখা দেখি
নামাজ পড়ে।

এভাবে তার
স্বভাব গড়ে
ভাল পথে
চলা শিখে॥

(০৩/১১/২০১৭)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।