ছায়া
- প্রবীর রায় ২০-০৪-২০২৪

আমি কবি নই,আমি নবী নই,
আমি নেতাও নই,আমি মানুষ,
এই আমার পরিচয়।
আমি চাই প্রেম পেতে আর প্রেম দিতে।
কেউ পাশে ডাকো বা নাডাকো,
আমি সদাই পাশে থাকিব।
যেমন ছায়া কখনো পিছু ছাড়েনা,
জীব মরলেও সে অমর।
তারি সাহসে চিত্তে নির্ভীক ভয়।
যতবার জন্মাব আমি ছায়াতে আগলে রাখবো।
মৃত্যুর পরে ঐ দূর আকাশে তারা হব।
অমাবস্যাতে আমার তেজে পূর্ণিমা ফোটাবো।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।