কুম্ভীরাশ্রু করো না হে দেবী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কুম্ভীরাশ্রু করো না হে দেবী
আমায় তুমি পাবে না আর,
কূপমন্ডূক হয়েছি ভালবাসা
মনে জাগে না আর।
.
তোমায় কৌমুদী ভেবে
মনে দিয়ে ছিলাম ঠাঁই,
ঘূর্ণার কার্তুজে
মম ভালবাসা কে করেছিলে ভস্ম ছাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।