অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

ব্রাহ্মমুহূর্ত পেরিয়ে নিজের এলাকা ছাড়িয়ে
শুধু তোমার হাসি কিনতে চেয়েছিলাম
বুক ভরা ভালবাসা সঞ্চয় করেছিলাম,
আহ্! আমি তো মামুলি
কিসে হতে চেয়েছিলাম তোমার ব্যাঙের আধুলি?
.
-ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।