মিষ্টি কথা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমার মিষ্টি কথার ফ্রেমে বন্দি হয়েও না
হে ললনা
আমার মিষ্টি কথা সব সময় করে ছলনা!
.
আমার মিষ্টি কথার নেই শরম - লাজ
তবুও মিষ্টি কথার ফ্রেমে মেয়েদের বন্দি করা
তার এক মাত্র কাজ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।