কবিতা আমার সন্তান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কবিতা আমার সন্তান
কষ্ট আমার স্ত্রী,
আমার সঙ্গমে প্রতি রাতে কষ্ট গর্ভ ধারণ করে
প্রত্যুষ্যে, অপরাহ্ণকালীন সময় জন্ম দেয়
কিছু কবিতা সন্তানের!
যাইহোক, সন্তানদের নিয়ে খুব সুখে আছি
কষ্ট আমার স্ত্রী হলে হবে কি
কষ্ট থেকেও সুখ পাই যখন কবিতা নামক সন্তানরা মুচকি হাসি দিয়ে উঠে
ডায়েরীর কোলে?
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।