অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

বচসা করে ক্ষান্ত হও নি দেবী
কি চাও মম তরে!
আমি যে অকিঞ্চন
কি দিবো তোমারে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।