মা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৪-২০২৪

মা কেমন আছো আমি যে ভাল নেই মা
ক'মাস থেকে দেখি না তোমার সোনামুখ,
তোমায় না দেখার কারণে বাড়ছে যে মনের দুঃখ।
.
মা গো মা তুমি ছাড়া লাগে বড় অসহায়
তোমায় দেখতে এ মন বারংবার চায়,
যাচ্ছি মা যাচ্ছি তোমার কোলে
শত বাধা- বিপত্তি কে পিছে ফেলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।