বিস্ময় !
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

আজকের পৃথিবীটা মানুষের জন্য কতোটা বাসযোগ্য, আমরাই তাকে রোজ করে তুলছি অযোগ্য, এখানে কেউ নয় নিরাপদ পদে-পদে অপেক্ষায় আপদ, এই অপরূপ পৃথিবী ভরে গেছে ঘৃণায় নিদারুণ দেনায় । কী আশ্চর্য আমরা বেঁচে আছি এই বড় বিস্ময় !


১৪ নভেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।