বর্ষার কবিতা
- মোঃ মুসা ২৫-০৪-২০২৪

মেঘ ভরে জমেছে সাড়া,
মুছেবে আকাশ কখন তার দুঃখ গ্লানি,
সাত রঙে হেসে হেসে রং ধনুতে লোভ
জেগেছে জল পানি।
টুপুর টাপুর ঝিরি ঝিরি ফোঁটায় ফোঁটায়
বৃষ্টি জল।
তূনমুলে বনের ক্ষরায় চৌত্র গালা সুধে
মেটায় ঋতুর রদবদল ।
মেঘের ডাকে ময়ুর পেখম মেলে নাচে ঘুর ঘুর,
ইশান কোন সাত মানিকে চমকে উঠে গগন দুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।