তুমাকে ভুলে যাবার পর
- মাহমুদুল শান্ত ২৯-০৩-২০২৪

তুমাকে ভুলে যাবার পর হাতের মুঠোয় নিয়ে গিলে ফেলবো পৃথিবীটাকে,
সকল পারমানবিক বোমা নিষ্ক্রিয় করবো বীর্যপাতে,
সুতরাং আমিই হবো ধ্বংসযজ্ঞের একমাত্র মালিক।
থুথুর সাথে উড়িয়ে দিবো সৃষ্টির ঘোর রহস্য,
ভেংগে চুরমার করবো সকল মহাকর্ষীয় শক্তি
বাস্তব করে তুলবো তুমার সকল ইমাজিনেশন।
ভ্যানিশ করে দিবো সকল তুমিকেই,তুমাকে ভুলে যাবার পর!
এতএব শুধু তুমাকেই ভুলে যাবার পর চিরন্তন সত্য বলে রাখবোনা আর কিছুই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।