রাত্রিযাপন
- মাহমুদুল শান্ত ২৮-০৩-২০২৪

রাত্রির বুকে চিৎকার জাগে;
সাহসীরা আত্মহত্যার প্রস্তুতি নেয়!
ওপাড়ায় কারো মৃত্তু সংবাদে,
কারো বুকে ইশ্বর জন্মে।
এখন গভীর রাত, সময় থমকে গ্যাছে;
পবিত্র কোরয়ানের মতো।
চোখে কুয়াশা ,শিশির বিন্দু,
অনন্ত আধাঁর জমে গ্যাছে পৃথিবী,
রাত্রির বুকে নিলামে তুলি আমারেই আমি।
সুতরাং কান্না করো প্রিয়তম,
কান্না হয় প্রেমিকার মতোই পবিত্র!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।