অধরা স্বপ্ন
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

ছোট্ট এই জীবনে অধরা থেকে যায় কতো কিছু
স্বপ্নের কাছে মিছে বাহানা হাত বাড়িয়ে নেয় পিছু।
কিছু আশা আর কিছু নিরাশা
দুঃখ কষ্ট আর এ ভালবাসা
উঠতে উপরে স্বপ্নের সিঁড়ি বেয়ে হতে হয় নিচু।


নভেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।