স্পর্শ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

হে নারী তুমি কষ্টের প্যারোটিড গ্রন্থি থেকে কিছু বিষ
এনে দাও!
আমি মরতে চাই
তবে কিছু ভালবাসা মাখিয়ে এনো?
.
তোমার বক্ষের সরোবর থেকে
কিছু সফেদ জল দিও,
বিষ গুলিয়ে নাও্
একটু ওষ্ঠের লালা মিশিয়ে
বিষ গুলো কে মিষ্টি করে দাও?
.
বিষ খেতে যেন কষ্ট না হয়
কিছু সময়ের জন্য
স্বর্গীয় সুখ পাবো,
যদিও আজীবন নরকে থাকবো।
.
তোমার বজ্র কন্ঠের কিছু বচন শুনিও
অতি সহজেই যেন মরতে পারি,
তোমার পাদপদ্ম দিয়ে বক্ষে চাপা দিও
বক্ষে যেন ভূমিকম্প না হয়?

.
আমি তো চলেই যাচ্ছি তোমার প্রকীর্ণ
জীবন থেকে,আর হ্যাঁ
তোমার দীঘল কিছু কেশ দিয়ে
আমার হস্ত- পা বেধে রেখ
আমি যেন কুর্দন করতে না পারি?
.
আমি মরার পরেও সুখ অনুভব করবো
আমার ভালবাসার মানুষের অঙ্গ
একবার হলেও আমায় স্পর্শ করেছে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-১১-২০১৭ ১২:৪৮ মিঃ

হে নারী তুমি কষ্টের প্যারোটিড গ্রন্থি থেকে কিছু বিষ
এনে দাও!
আমি মরতে চাই
তবে কিছু ভালবাসা মাখিয়ে এনো?