প্রেমিক
- মাহমুদুল শান্ত ২৫-০৪-২০২৪

অন্ধকারে ডুকে যাওয়ার মুহুর্তে ইচ্ছে হয়,
ডুকে যাই কারো ভিতর!
কেউ একজন মনে রাখুক আমাকে!
রিমোর্টে চ্যানেল পালটাক,
চুমুর দৃশ্য আসোক,
মনে পরুক আমাকে।
ধবধবে সাদা বক; উজ্জ্বল আলো,
অনিশ্চিত ঝুলে থাকায় তলিয়ে যাওয়া অন্ধকার,
বিষন্নতায় কালো বিড়াল তুমার, জ্বল জ্বলে চোখ;
অন্ধকারেও উজ্জ্বল!
অই ঠোটে চুমুর দাগ থাকেনা- মুছে যায় লিপিস্টিক।
দূরে বহু দূরে, সীমানা নেই বলে; আকাশ হতে ইচ্ছে হয়।
মূলত জানোনা তুমি, আমিই কবি আমিই প্রেমিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mahmudulshanto
২৩-১১-২০১৭ ২৩:৩৩ মিঃ

আপনার কোন কবিতাটির নকল শাওন?
কবিতাটি উপস্থাপন করুন।

Omaer
২৩-১১-২০১৭ ১১:২৬ মিঃ

এই কবিতাটি আমার কবিতার নকল...!