অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

হে ধূমপায়ীর দল
কিসে অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও
কে করিস উপহাস ,
অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশনের বক্ষে ঢুকে দেখ
কত ভালবাসা করেছে তারা চাষ!
.
ভালবাসা নিবি হে ধূমপায়ীর দল
তবে ধূমপান ছেড়ে দিয়ে
অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও
এর বক্ষ মাঝারে জলদি চল?
.
অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও
ভালবাসা নিয়ে বসে আছে
হৃদপিন্ডের বাজারে,
ধূমপান ছেড়ে দে ভালবাসার সবজি কিনে দেখ্
আহ্ কি মজা রে?
.
অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও
ভালবাসার সবজি দিয়ে করবে তোদের সতেজ,
ধূমপান ছেড়ে অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও
মনে স্থাপন কর বিশ্বাসের বেজ?
.
উৎসর্গঃ মানবতার তরে নিয়োজিত সংগঠন অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও এর প্রতি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৪-১১-২০১৭ ২১:৪৩ মিঃ

ধন্যবাদ কবি ফয়জুল মহী

M2_mohi
২৪-১১-২০১৭ ২১:০৪ মিঃ

অসাধারণ লেখনী ।

Faiyaj
২৩-১১-২০১৭ ২৩:৫৭ মিঃ

অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও
ভালবাসার সবজি দিয়ে করবে তোদের সতেজ,
ধূমপান ছেড়ে অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন - এএসও
মনে স্থাপন কর বিশ্বাসের বেজ?