অবহেলার ক্ষত
- মাহমুদুল শান্ত ২৮-০৩-২০২৪

এই শহরে কে আর আছে আমার মতো একজনা,
যেই তুমার বাসবো ভালে ছাইড়া যাইতে চাইবোনা।
প্রেমিক তুমি পাইবা ফারজু হাজার খানেক নিচেও না,
আমার মতো এক শালায়ও ভালোবাসতে পারবোনা।
আমি বদমাইশ ভণ্ড বেশী, সুযোগ পাইলে দাড়িও রাখি,
হস্তমৈথুন নিয়মিতো, আলগা ভাবের পিরীত যত, কোন শালিরেই চুদিনা!
তুমি ফারজু জাইনা রাখো এই শহরের মানুষ যতো কারো মতোই আমি না।
সুযোগ পাইলেও প্রেমিকা ছাড়া কোন মেয়েরেই চুদিনা!
করবা যতো অবহেলা কইরা যাইয়ো ততো,
একটা সময় বুঝতে পারবা অবহেলার ক্ষত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।