শেখ হাসিনা
- সরওয়ার জাহান ২৭-০৪-২০২৪

জাতির জনকের কন্যা
জননেত্রী শেখ হাসিনা
দুঃখের সাগরে বেড়ে উঠা এক রত্না
আমরা দেখেছি তোমার রাষ্ট্র পরিচালনা ।

সৎ সাহসী সদালাপী তুমি একজন
সত্যের পক্ষে লড়াই তোমার আমরণ।
যাহা বল সত্য, তাই কর তুমি
তোমার কাছে নিরাপদ বাংলা ভূমি ।

তুমি বড় আপন বাংলার মহাজন
বাংলার জন্য হারিয়েছ পরিবার স্বজন ।
তোমার শরীরে বহমান বঙ্গবন্ধুর রক্ত
বিশ্ব বাঙালি তাইতো তোমার বক্ত।----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Milhan2017
২৬-১১-২০১৭ ১৯:৫৬ মিঃ

মনে হয় আপনি ভিন্ন গ্রহের মানুষ ।চাকু মারুন ।শুভেচ্ছা রহিল

Omaer
২৬-১১-২০১৭ ১১:৫১ মিঃ

চাটুকার স্বভাবের কবি।