প্রেম তথ্য
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

প্রেম কী ?
প্রেমে কাম আসে কেন ?
আসলে প্রেম বলিতে কিছু নাই।
আমরা যাহাকে প্রেম বলিয়া জোড় দাবী জানাই
তাহাই লোভ,
আর লোভের মূলে রয়েছে কামের প্রবণতা;
তাই প্রেমে কাম আসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।